1. admin@crimetalashtv.com : bangla :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
সুন্দরবনে ভয়াবহ অগ্নিকাণ্ড শিশু ধর্ষণের বর্ণনা দিতে চোখের পানি ধরে রাখতে পারেননি র‌্যাব কর্মকর্তা অবশেষে মুখোশধারী মানবতার ফেরিওয়ালা মিল্টন সমাদ্দার গ্রেফতার খুলনায় ১ লাখ ৬৬ হাজার জাল টাকাসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-৬ শ্যামনগর ডিজিটাল ক্যাটারিং সার্ভিস এর উদ্দোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি বিতরণ। রাত ১টার মধ্যে ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস সাতক্ষীরা শ্যামনগরে পেট্রোল বোমার হামলায় আহত ১ সাতক্ষীরায় সড়কের পাশে পিলারের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল চালকের মৃত্যু শ্যামনগর শহীদ মুক্তিযোদ্ধা সড়কে পানি নিষ্কাশনের ড্রেন ও নির্মাণাধীন রাস্তার ভোগান্তিতে শ্যামনগরবাসী দলীয় সিদ্ধান্তে মনোনয়ন প্রত্যাহার করলেন মাসুদুল আলম দোহা ও মজনু এলাহী

অবশেষে মুখোশধারী মানবতার ফেরিওয়ালা মিল্টন সমাদ্দার গ্রেফতার

  • Update Time : বুধবার, ১ মে, ২০২৪
  • ২৮ Time View

মানবতার ফেরিওয়ালার মুখোশের আড়ালে ভয়ংকর সব প্রতারণার অভিযোগে ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডিবি মিরপুর বিভাগের একটি টিম ঢাকার মিরপুরের দক্ষিণ পাইকপাড়ার বাসা থেকে তাকে আটক করেছে।

ডিবি মিরপুর বিভাগ সূত্রে জানা গেছে, বর্তমানে রাজধানীর মিন্টু রোডের ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে মিল্টনকে।

উল্লেখ্য, অসহায় মানুষের নামে সংগ্রহ করা অর্থ আত্মসাৎ এবং তাদের কিডনিসহ অঙ্গপ্রত্যঙ্গ চুরির মতো গা শিউরে ওঠা অভিযোগ রয়েছে মিল্টনের বিরুদ্ধে।

এছাড়া জাল ডেথ সার্টিফিকেট তৈরি এবং জমি দখলের মতো গুরুতর সব অভিযোগ এখন চাউর হচ্ছে। অসহায়-দুস্থ মানুষের সেবার কথা বলে গড়ে তোলা ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ নামের একটি বৃদ্ধাশ্রম ঘিরে তার অপকর্মের ফিরিস্তি এখন নেটদুনিয়ায় ভাইরাল।
মিল্টনের ভয়ংকর সব অপকর্মের অভিযোগের বিষয় আমলে নেয় জাতীয় মানবাধিকার কমিশন। জনস্বার্থে এ বিষয়ে কমিশন অভিযোগও গ্রহণ করেছে। ২৮ এপ্রিল মানবাধিকার কমিশন থেকে মিল্টনের অভিযোগের বিষয়টি নিবিড়ভাবে তদন্ত করে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও দ্রুত কমিশনে প্রতিবেদন পাঠানোর জন্য ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনারকে বলা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2017 zahidit.Com
Theme Customized By BreakingNews